• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ডিবি পুলিশের অভিযানে ২‘শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) অভিযান চালিয়ে ২‘শ গাঁজাসহ জাহিদুল ইসলাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। ডিবি পুলিশের একটি টিম শনিবার (২৮ জানুয়ারী) গভীর রাতে মঠবাড়িয়া পৌর সভার ৮ নং ওয়ার্ডে (সবজ নগর) এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সুমনকে আটক করেন। আটককৃত জাহিদুল ইসলাম উপজেলার ৪ নং দাউদখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বড় হারজী গ্রামের মৃত. আলমগীর তালুকদার ছেলে।

পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এস.আই জ্যোতির্ময় জানান, উপজেলার হারজী-তেতুলতলা সড়কে কোন এক এলাকায় মাদক বেচা-কেনা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় জাহিদুল ইসলামকে ঘারাঘুড়ি করতে দেখে সন্দেহ হলে আটক করা হয়। পরে জাহিদুল ইসলামরে তথ্য মতে তার নিজ বসত ঘরের সামনের রুমের পূর্ব পাশে খাটের নিচে থেকে ২‘শ গ্রাম গাঁজার পোটলা উদ্ধার করা হয়।

পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলামকে আটক করা হয়। আটককৃত জাহিদুল ইসলাকে ওই রাতেই মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় ডিবি এস.আই জ্যোতির্ময় বাদি হয়ে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলামের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। জাহিদুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে রবিবার (২৯ জানুয়ারী) দুপুরে মঠবাড়িয়া সিনয়ির জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।