• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী

সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রতিশ্রুতিতে লাখ লাখ টাকা আত্মসাৎ! ‌

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

কি‌শোরগ‌ঞ্জে সেনাবা‌হিনীর সদস্য প‌রিচ‌য়ে প্রতারণার অভিযো‌গে আল আমিন খান (৩১) নামে এক ব্য‌ক্তি‌কে আটক ক‌রে‌ছে র‌্যাব। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপু‌রে কিশোরগঞ্জ সদর উপ‌জেলার য‌শোদল ইউনিয়‌নের বীর দামপাড়া থে‌কে তাকে আটক করে র‌্যাব-১২, কি‌শোরগঞ্জ ক্যা‌ম্পের সদস্যরা।

এ সময় তার কাছ থে‌কে সেনাবাহিনীর ভুয়া পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স ও সেনাবাহিনীর স্টিকারযুক্ত এক‌টি মোটরসাইকেল জব্দ করা হয়। ‌তি‌নি খুলনার ডুমু‌রিয়া উপ‌জেলার আরা‌জি সা‌জিয়ারা গ্রা‌মের মো. ইব্রাহিম খানের ছে‌লে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর শাহ‌রিয়ার মাহমুদ খান ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে যে, সেনাবাহিনীর পরিচয় দি‌য়ে এক প্রতারক বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থে‌কে লাখ লাখ টাকা হাতিয়ে নি‌চ্ছে। এমন অভি‌যো‌গের সত্যতা নি‌শ্চিত হ‌য়ে অভিযান চা‌লি‌য়ে তাকে গ্রেফতার ক‌রে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছেন আল আমিন খান। এ ব্যাপা‌রে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে বলেও জানান তিনি।