• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

গাঁজা ডেলিভারি দিতেন ব্রাহ্মণবাড়িয়ার রুবেল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

চট্টগ্রামে পৃথক অভিযান চালিয়ে ১৯৭ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে র‍্যাব। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, শুক্রবার ও রোববার তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নগরের বন্দর থানা এলাকার হামিদুল হকের ছেলে মো. আরিফুল হক ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটিজাজিয়ারা এলাকার মো. আজিজের ছেলে মো. রুবেল।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নগরের কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় অবস্থান করছেন এক মাদক ব্যবসায়ী- এমন সংবাদে রোববার বিকেলে সেখানে অভিযান চালিয়ে আরিফুল হককে আটক করা হয়। ওই সময় তার কাঁধে ও হাতে থাকা দুটি ব্যাগের ভেতর থেকে ১৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অন্যদিকে, শুক্রবার রাতে সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকায় অভিযান চালিয়ে ট্রাভেল ব্যাগের ভেতর থাকা পাঁচ কেজি গাঁজাসহ মো. রুবেলকে আটক করা হয়।

দীর্ঘদিন ধরে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছেন বলে আটকের পর জিজ্ঞাসাবাদে জানান তারা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।