• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হত্যার হুমকি, যুবক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি ও হত্যার হুমকির অভিযোগে আবদুল হাই (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) রাতে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আবদুল হাই বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দলের স্থানীয় নেতা।

পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, বৃহস্পতিবার (২৩ জুন) নিজের ব্যবহৃত ফেসবুক আইডি 'ফরিদগঞ্জের মাটি' থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানিকর (কটূক্তি) এবং পদ্মা সেতুর মাঝখানে নিয়ে গিয়ে প্রধানমন্ত্রীকে ক্রসফায়ার দিয়ে হত্যার হুমকিসহ স্ট্যাটাস দেয় আবদুল হাই।

এদিকে ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা গ্রামের হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী এ বিষয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান, মামলার পর অভিযুক্ত মূল আসামিকে গ্রেফতারের জন্য ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন  জায়গায় অভিযান শুরু করে পুলিশ। অবশেষে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে আসামি আবদুল হাইকে গ্রেফতার করে।

রোববার (২৬ জুন) সকালে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আবদুল হাই ঘটনার দায় স্বীকার করেছেন। দুপুরে আবদুল হাইকে চাঁদপুরের আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার আবদুল হাই ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া গ্রামের হাফেজ আহমেদের ছেলে।