• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

টেকনাফে ৫ কোটি ১৭ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ আটক ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

কক্সবাজারের টেকনাফে ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকার ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার ভোরে হ্নীলা ইউপি নাফ নদীর তীর বেড়িবাঁধ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. হাবিবুল্লাহ হ্নীলা ইউপির মৌলভী বাজার এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং খারাংখালী বিওপির বিশেষ যৌথ টহল বিআরএম ১৪- এলাকায় নাফ নদীর তীরে টহল পরিচালনা করছিল। ঐ সময় এক ব্যক্তি নাফ নদী দিয়ে সাঁতার কেটে শূন্য লাইন অতিক্রম করে বেড়িবাঁধের পূর্ব পাশে এসে বিজিবি টহলদলকে দেখতে পেয়ে কাঁদার মধ্যে লুকানোর চেষ্টা করে। এরপর টহলদল তার পিছু ধাওয়া করে তাকে আটক করে। পরে তল্লাশি চালিয়ে কোমরে অভিনব কায়দায় গামছা দিয়ে পেঁচানো অবস্থায় ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা মূল্যমানের ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আইসসহ আটক আসামির বিরুদ্ধে অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।