• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বোনকে উত্যক্তের প্রতিবাদে ভাইকে মারধর, ২ যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জুন ২০২২  

কক্সবাজারে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১২ জুন) ভোররাতে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল কুলিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ওই এলাকার আরমান (৩০) ও রায়হান (২৮)। এরা দুইজনই সরাসরি ঘটনার সাথে জড়িত বলে জানায় পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে গত ৩১ মে বিকালে বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করে তিন দুর্বৃত্ত। পরে শনিবার তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এরপরই নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

ওসি আরও জানান, শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অভিযুক্তদের ধরতে মাঠে কাজ শুরু করে পুলিশ। তারই ধারাবাহিকতায় ভোররাতে খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

ভুক্তভোগী পরিবারকে এজাহার দিতে বলা হয়েছে। এটি হাতে পেলে পুলিশ মামলা লিপিবদ্ধ করে তদন্ত শুরু করবে বলে জানান ওসি গিয়াস।

মারধরের শিকার আব্দুল মোনাফ জানান, “আশ্রয়ণ প্রকল্পে পাওয়া ফ্ল্যাটে তারা থাকেন। ওই দিন তার বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা তার বোনকে নোংরা ভাষায় কথা বলছিল। এক পর্যায়ে বোন ফিরে আসতে চাইলে তারা বার বার পথ আটকাচ্ছিল। প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে আসি।”

“জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। তাকে কেন মারছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।”