• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

এনএসআইয়ের ভুয়া কার্ড ঝুলিয়ে পুলিশের কাছে দাঁড়িয়েছিলেন রুবেল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জুন ২০২২  

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) পরিচয়দানকারী এক যুবককে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে এনএসআইয়ের সহকারী পরিচালক পদের একটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। আটক ব্যক্তির নাম রুবেল ইসলাম (২৮)।

আটক রুবেল দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বানিয়াপাড়ার তসলিম উদ্দিনের সন্তান। তিনি ঢাকা উদ্যানের বি-ব্লকের তিন নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকেন। তার সঙ্গে থাকা মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক মোহাম্মদপুর জোনের এটিএসআই মো. আহসান।

তিনি জানান, এনএসআই পরিচয় দেওয়া এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক রুবেল নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। তাকে মোহাম্মদপুর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএসআই মো. আহসান আরও জানান, শুক্রবার জুমআর নামাজ শেষে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে বিক্ষোভ করছিলেন মুসল্লিরা। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে অবস্থান করছিলেন রুবেল। তার বুকে ঝুলানো আইডি কার্ড দেখে কর্তব্যরত গোয়েন্দা সদস্যদের সন্দেহ হলে তারা বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশকে জানান। পুলিশ তাৎক্ষণিকভাবে রুবেলকে আটক করে হেফাজতে নেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া এনএসআই সদস্য পরিচয় দেওয়ার কথা স্বীকার করেছেন রুবেল। পুলিশকে তিনি জানিয়েছেন, নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। রুবেল নির্দিষ্ট কোনো পেশা নেই।

রুবেলে বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছে এনএসআইয়ের একটি সূত্র।