• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ মে ২০২২  

কক্সবাজারের টেকনাফে ১ কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ শহীদুল ইসলাম (২২) নামে মিয়ানমারের এক নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৯ মে) ভোররাতে টেকনাফের আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শহীদুল টেকনাফের জাদিমুড়া এলাকার ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা।

টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ভোররাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আসতে পারে, এমন খবরের ভিত্তিতে বিজিবির একটি টিম আইয়ুবের জোড়া বিএসপি খাল কেওড়া বাগানে অবস্থান নেয়। একপর্যায়ে একজন ব্যক্তিকে মাছ ধরার জাল নিয়ে খালের অভ্যন্তরে আসতে দেখে বিজিবির টহল দল তাকে চ্যালেঞ্জ করে এবং তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

পরে তল্লাশি করে তার পিঠে গামছা দিয়ে বাঁধা অবস্থায় ১ কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। বিজিবির এ কর্মকর্তা জানান, মাদক বহন ও পাচারের অভিযোগে আটক শহীদুলের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা ও তাকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।