• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

হাতীবান্ধায় বলাৎকারের অভিযোগে ইমাম গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মে ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধায় গোলাম রব্বানী নামে এক মসজিদের ইমামকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার করেছেন পুলিশ। সোমবার রাতে উপজেলার পারুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ।

এর আগে রোববার রাতে উত্তর পারুলিয়া বটতলা হাফিজিয়া মাদরাসার ও এতিমখানার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠে তার বিরুদ্ধে।

গোলাম রব্বানী উত্তর পারুলিয়া বটতলা হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষকের পাশাপাশি অবস্থিত একটি মসজিদে ইমামতি করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, ওই মাদরাসা ও এতিমখানায় অধ্যায়নরত এক ছাত্রকে যৌন হয়রানির অভিযোগ উঠে গোলাম রব্বানী নামে এক শিক্ষকের বিরুদ্ধে। তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করা হয়। গোলাম রব্বানী দক্ষিণ পারুলিয়া এলাকার আব্দুল হকের ছেলে। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।