• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

দিনাজপুরে শিবিরের জেলা সভাপতিসহ গ্রেপ্তার ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মে ২০২২  

দিনাজপুরে নাশকতার অভিযোগে করা মামলায় শিবিরের দিনাজপুর দক্ষিণ জেলা সভাপতি ও জামায়াতের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) সকালে তাদের আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার রাতে দিনাজপুরের বিরামপুর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন বাংলাদেশ ছাত্রশিবিরের দিনাজপুর দক্ষিণ জেলা শাখার সভাপতি মিনারুল ইসলাম, জামায়াতে ইসলামী বাংলাদেশ বিরামপুর উপজেলা থানা শাখার সাধারণ সম্পাদক আবুল বাশার এবং দিনাজপুর দক্ষিণ জেলা শাখার কার্যকরী সদস্য হাফিজুল ইসলাম।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা বিরামপুর থানাপুলিশের উপপরিদর্শক এসআই এরশাদুল ইসলাম জানান, সোমবার বিরামপুর ইসলামী ব্যাংকের সামনে নাশকতা করার উদ্দেশ্যে হাতে গাছের ডাল, ফেস্টুন ও ইটপাটকেল নিয়ে বেশ কিছুসংখ্যক জামায়াত-শিবিরের নেতাকর্মী জড়ো হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই তারা পালিয়ে যান। এ ঘটনায় ওই দিন ১২ জনকে আসামি করে থানায় একটি মামলা করা হয়।

তিনি আরও বলেন, একই দিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিন নেতাকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৬টি গাছের ডাল, ৫টি বাঁশের লাঠি, বেশ কিছু ইটের টুকরা এবং ব্যানার-ফেস্টুন উদ্ধার করেছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, জামায়াত ও শিবিরের বেশ কিছু নেতাকর্মী একত্রিত হয়ে নাশকতা করার পরিকল্পনা করার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।