• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মে ২০২২  

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় মাদকবিরোধী অভিযানে দেশীয় অস্ত্রসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার এবং ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ভারতের সীমান্তঘেঁষা বালিয়ামারী নয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বালিয়ামারী নযাপাড়া গ্রামের মো. সুফিয়ানের ছেলে মজনু মিয়া (২৭), জাউনিয়ারচর কড়াইডাঙ্গি গ্রামের মো. ফরহাদ আলীর ছেলে মো. বকুল মিয়া (২৫) এবং রৌমারী উপজেলার চর লাঠিয়ালডাঙ্গা গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে মো. এরশাদুল হক (৩৫)।

রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নয়াপাড়া এলাকায় মাদকদ্রব্য বেচাকেনার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা, ৩৮ বোতল বিদেশি মদ, ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা, ২ টি দেশীয় অস্ত্র, ৪টি মোটর সাইকেল, ১০টি মোবাইল, একটি পাসপোর্ট এবং মাদক বিক্রির নগদ অর্থ ১০ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

ওসি জানান, থানার এসআই আবদুল কাইয়ুম বাদী হয়ে গ্রেফতার ৩ জন ও পলাতক একজনসহ মোট ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১২ মে) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।