• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

টেকনাফ থেকে আড়াই কোটি টাকার আইস এনে কেরানীগঞ্জে বিক্রির সময় ধরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

রাজধানীর অদূরে কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইসসহ (ক্রিস্টাল মেথ) একজনকে আটক করেছে র‌্যাব-২।

তার নাম মনির হোসেন ওরফে সৌরভ (৩৪)। তার বাড়ি মুন্সিগঞ্জে। জব্দকৃত আইসের দাম প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি দেখা যাচ্ছে মাদক কারবারিরা প্রতিনিয়ত নতুন নতুন পন্থা অবলম্বন করে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পরিবহন করে রাজধানীসহ এর আশপাশের এলাকায় বিক্রি করছে। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ভয়ংকর অতিমূল্যের মাদকের ব্যবহার দেশের উচ্চবিত্ত পরিবারের ছেলে-মেয়েদের মাঝে পরিলক্ষিত হচ্ছে এবং ধীরে ধীরে আমাদের যুব সমাজ এতে আসক্ত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ জানতে পারে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কদমতলা এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল মাদক উদ্ধারে ওই স্থানে অভিযান চালায়। সেখান থেকে মনির হোসেন ওরফে সৌরভকে আটক করে। এ সময় তাকে তল্লাশীকালে তার কাছে থাকা একটি ব্যাগের ভেতর থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইস জব্দ করা হয়। যার বর্তমান বাজারমূল্য প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

আটক মনির হোসেন জিজ্ঞাসাবাদে জানায়, তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে আইস এনে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থানীয় এজেন্টের কাছে উচ্চমূল্যে বিক্রি করতেন।