• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

টেকনাফ থেকে আড়াই কোটি টাকার আইস এনে কেরানীগঞ্জে বিক্রির সময় ধরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

রাজধানীর অদূরে কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইসসহ (ক্রিস্টাল মেথ) একজনকে আটক করেছে র‌্যাব-২।

তার নাম মনির হোসেন ওরফে সৌরভ (৩৪)। তার বাড়ি মুন্সিগঞ্জে। জব্দকৃত আইসের দাম প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি দেখা যাচ্ছে মাদক কারবারিরা প্রতিনিয়ত নতুন নতুন পন্থা অবলম্বন করে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পরিবহন করে রাজধানীসহ এর আশপাশের এলাকায় বিক্রি করছে। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ভয়ংকর অতিমূল্যের মাদকের ব্যবহার দেশের উচ্চবিত্ত পরিবারের ছেলে-মেয়েদের মাঝে পরিলক্ষিত হচ্ছে এবং ধীরে ধীরে আমাদের যুব সমাজ এতে আসক্ত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ জানতে পারে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কদমতলা এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল মাদক উদ্ধারে ওই স্থানে অভিযান চালায়। সেখান থেকে মনির হোসেন ওরফে সৌরভকে আটক করে। এ সময় তাকে তল্লাশীকালে তার কাছে থাকা একটি ব্যাগের ভেতর থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইস জব্দ করা হয়। যার বর্তমান বাজারমূল্য প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

আটক মনির হোসেন জিজ্ঞাসাবাদে জানায়, তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে আইস এনে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থানীয় এজেন্টের কাছে উচ্চমূল্যে বিক্রি করতেন।