• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

`কিলার রায়হান` গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ময়মনসিংহের আন্তঃজেলা ডাকাত ও প্রফেশনাল কিলার হিসেবে পরিচিত মো. রায়হান ওরফে 'কিলার রায়হান' (৪৮)-কে গ্রেফতার করেছে গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ। গতকাল বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার পাগলা থানার ত্রিমোহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পাগলা থানা এলাকার আলোচিত ইলিয়াস হত্যাসহ সাতটি হত্যা মামলার আসামি এই রায়হান। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন থানায় আরও ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার রায়হান গফরগাঁও উপজেলার বেলদিয়া গ্রামের আ. রশিদের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান।  

তিনি বলেন, রায়হান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ডাকাতির পাশাপাশি টাকার বিনিময়ে মানুষকে খুনও করতেন তিনি। তার বিরুদ্ধে পাগলা থানায় ৫টিসহ অন্তত ১২টি মামলা রয়েছে। তিনি পাগলার আলোচিত ইলিয়াসসহ ৬টি হত্যা মামলার আসামি।  

ওসি আরও বলেন, ওইসব মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি থাকলেও তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে গতকাল বুধবার রাতে পাগলা থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ত্রিমোহনী এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।