• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

এক রাতেই শিক্ষকের একাধিকবার যৌন নিপীড়ন, মাদরাসায় যেতে নারাজ শিশু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে মাদরাসাছাত্রকে ভয়ভীতি দেখিয়ে যৌন নিপীড়নের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার বিকালে বিচারিক আদালতের মাধ্যমে গ্রেফতার ওই শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার মাওলানা নুরুল আলম উপজেলার চরজুবিলী ইউনিয়নের একটি হাফেজিয়া মাদরাসার শিক্ষক। তার বাড়ি উপজেলার চরজুবিলী গ্রামে।

এর আগে, সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চরজব্বর থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্রের মা। পরে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায় পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ১১ বছর বয়সী শিশুটি মাদরাসার আবাসিকে থেকে পড়াশোনা করে। ১৮ অক্টোবর রাতে আবাসিকে থাকা অন্য শিক্ষার্থীরা ঘুমিয়ে পড়লে ছেলেটিকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার যৌন নির্যাতন করেন শিক্ষক নুরুল আলম।

এরপর ছেলেটি ছুটি নিয়ে বাড়িতে গিয়ে আর মাদরাসায় যেতে চায় না। পরে ঘটনাটি ছেলে তার মাকে জানায়। একপর্যায়ে মাদরাসা কমিটির কাছে অভিযোগ করে ছাত্রের পরিবার। বৈঠকে মাদরাসা কমিটি অভিযোগের সত্যতা পেয়ে অভিযুক্ত শিক্ষককে চাকরিচ্যুত করে। সোমবার এলাকাবাসী বিষয়টি জেনে অভিযুক্ত শিক্ষককে ধরে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, শিশু নির্যাতন আইনে মামলা করেন ভুক্তভোগী ছাত্রের মা। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।