• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

বাবা-ছেলের মাদক কারবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

মূল মাদক কারবারি ছেলে। আর বাবা হলেন ভোক্তা পর্যায়ে সরবরাহকারী। আলোচিত এই মাদককারবারি জুটির সন্ধান মেলেছে চাঁদপুরের হাইমচরে। সোমবার (২৫ অক্টোবর) অভিযান চালিয়ে বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। জেলার হাইমচরের চরভাঙা গ্রাম থেকে লুৎফর রহমান (৫৫) ও নাসিরউদ্দিন কালুকে (৩৫) ১১ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান মোল্লা জানান, উপপরিদর্শক আবু হানিফ প্রথমে বাবা লুৎফর রহমানকে গাঁজার পুরিয়াসহ হাতেনাতে আটক করে।

তিনি জানান, ছেলে গাঁজার চালান নিয়ে এলাকায় আসে। আর তার বাবা সেই গাঁজার পুরিয়া তৈরি করে মাদকসেবীদের হাতে তুলে দেন।

এদিকে জেলার কচুয়ায় অন্য এক মাদককারবারি নারীকেও আটক করা হয়। সোমবার সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার জগতপুর এলাকায় যাত্রীবাহী একটি অভিযান চালিয়ে আটক করা হয় পারুল বেগম ওই (৩৫) নারীকে। এ সময় তার কাছ থেকে ছয় কেজি গাঁজা এবং ২৮ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক আব্দুল বারেক কুমিল্লা থেকে চাঁদপুরগামী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালায়। এসময় এক নারী যাত্রীর কাছ থেকে গাঁজা ও ফেনসিডিলের চালান জব্দ করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মান্দারী গ্রামের হানিফ মিয়া স্ত্রী পারুল বেগম একজন পেশাদার মাদককারবারি। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় জানান, মাদকের চালান আটকের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ।