• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

বাবা-ছেলের মাদক কারবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

মূল মাদক কারবারি ছেলে। আর বাবা হলেন ভোক্তা পর্যায়ে সরবরাহকারী। আলোচিত এই মাদককারবারি জুটির সন্ধান মেলেছে চাঁদপুরের হাইমচরে। সোমবার (২৫ অক্টোবর) অভিযান চালিয়ে বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। জেলার হাইমচরের চরভাঙা গ্রাম থেকে লুৎফর রহমান (৫৫) ও নাসিরউদ্দিন কালুকে (৩৫) ১১ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান মোল্লা জানান, উপপরিদর্শক আবু হানিফ প্রথমে বাবা লুৎফর রহমানকে গাঁজার পুরিয়াসহ হাতেনাতে আটক করে।

তিনি জানান, ছেলে গাঁজার চালান নিয়ে এলাকায় আসে। আর তার বাবা সেই গাঁজার পুরিয়া তৈরি করে মাদকসেবীদের হাতে তুলে দেন।

এদিকে জেলার কচুয়ায় অন্য এক মাদককারবারি নারীকেও আটক করা হয়। সোমবার সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার জগতপুর এলাকায় যাত্রীবাহী একটি অভিযান চালিয়ে আটক করা হয় পারুল বেগম ওই (৩৫) নারীকে। এ সময় তার কাছ থেকে ছয় কেজি গাঁজা এবং ২৮ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক আব্দুল বারেক কুমিল্লা থেকে চাঁদপুরগামী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালায়। এসময় এক নারী যাত্রীর কাছ থেকে গাঁজা ও ফেনসিডিলের চালান জব্দ করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মান্দারী গ্রামের হানিফ মিয়া স্ত্রী পারুল বেগম একজন পেশাদার মাদককারবারি। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় জানান, মাদকের চালান আটকের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ।