• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

জিহাদি বইসহ জামায়াতের তিন নেতাকর্মী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২১  

চাঁপাইনাবগঞ্জের নাচোলে গোপন বৈঠক করার সময় জামায়াতের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মধ্য বাজারের একটি হোমিও হল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নাচোল উপজেলা জামায়াতের নায়েবে আমির ডা. রফিকুল ইসলাম, উপজেলা শিবিরের সাবেক সভাপতি নূরুল ইসলাম এবং জামায়াতের কর্মী খাইরুল বাশার।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলমের নেতৃত্বে নাচোল থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে বলে জানিয়েছে পুলিশ।

নাচোল থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাচোল থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ‘জিহাদি বই’ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। তাদেরও আটকের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।