• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

চরফ্যাশন লঞ্চঘাটে প্রবাসীর ডলার-স্বর্ণ লুটের ঘটনায় গ্রেফতার- ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জুন ২০২৪  

ভোলার চরফ্যাশনে বেতুয়া লঞ্চঘাটে বিদেশ থেকে আসা এক যাত্রীকে পিটিয়ে ডলার ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে প্রবাসী রাকিব পাটোয়ারী বাদী হয়ে ৪ জন ঘাট শ্রমিককে আসামি করে চরফ্যাশন থানায় মামলাটি দায়ের করেন। রাতেই চরফ্যাশন থানা পুলিশ ঘটনায় জড়িত তিন অভিযুক্তকে গ্রেফতার করে রোববার সকালে আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- লঞ্চঘাট শ্রমিক মো. কামাল হোসেন (৩৫), হাবিব উল্লাহ (৩৮), মো. রিপন বেপারী (৩২)।

জানা যায়, শনিবার সকালে বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর মালামাল নামানো নিয়ে বিদেশফেরত লঞ্চযাত্রী রাকিব পাটোয়ারীর কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করেন লঞ্চঘাটের শ্রমিক কামাল, হাবিবুল্লাহ, রিপনসহ ৬-৭ জন। এ নিয়ে বিদেশফেরত যাত্রী রাকিব পাটোয়ারীর সঙ্গে তাদের তর্কবিতর্ক হয়। তর্কের জের ধরে হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা তার সঙ্গে থাকা মানিব্যাগ ছিনিয়ে নিয়ে ২ হাজার ৬০০ ডলার ও তিন ভরি স্বর্ণ হাতিয়ে নেন। হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধারে এগিয়ে গেলে তার ভগিনীপতি হাছান, বোন ফাতেমাও হামলার শিকার হয়ে গুরুতর আহত হন। এ ঘটনায় তিনি বাদী হয়ে এজাহার নামীয় ৪ জনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

চরফ্যাশন থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।