• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

শর্টগানসহ ডাকাত চক্রের সদস্য আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

বরগুনার বামনা উপজেলায় মো. আব্দুল মালেক (৫২) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র (শর্টগান) উদ্ধার করা হয়।

রোববার রাত দেড়টার দিকে রামনা ইউপির পূর্ব বলইবুনিয়া গ্রামে খতিব বাড়ি সংলগ্ন এলাকায় ডাকাত চক্রের ওই সদস্যকে স্থানীয় জনতা শট গানসহ আটক করে। পরবর্তীতে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আব্দুল মালেক কাঠালিয়া উপজেলার মহেশখালী গ্রামের মো. সেকান্দার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, এলাকায় ঢুকে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী অস্ত্রসহ তাকে ধরে ফেলে। এ সময় তার সঙ্গে থাকা অপর সদস্যরা পালিয়ে যায়।  

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ও স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় অস্ত্রসহ একজন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। কাঠালিয়া থানায় তার বিরুদ্ধে আরো একাধিক ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে।