• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

এবার ইভ্যালির রাসেলের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২১  

এবার সাতক্ষীরা আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে আলোচিত ই-কমার্স ইভ্যালির সিইও রাসেলের বিরুদ্ধে।

গত ২ ডিসেম্বর সাতক্ষীরা আমলী ১ নম্বর আদালতে মামলাটি দায়ের করেন সাতক্ষীরা শহরের কাছারীপাড়ার শেখ আজহার হোসেনের ছেলে শেখ তানভীর হোসেন।

 বিচারক মামলাটি (সিআর ৯৭৮/২১ সাতঃ) আমলে নিয়ে আসামির প্রতি সমন জারি করে আগামী ২৪ মার্চ মামলার পরবর্তী দিন ধার্য করেছেন।
 
মামলার বিবরণে বলা হয়েছে, মামলার আসামি মোহাম্মদ রাসেল একজন প্রতারক ও বিশ্বাস ভঙ্গকারী ব্যক্তি। তিনি হাউজ নং- #৮, রোড নং- #১৪, ধানমন্ডি, ঢাকা- ১২০৯ এ অবস্থিত ইভ্যালি.কম.লিমিটেডের সিইও/ম্যানেজিং ডাইরেক্টর এবং উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে অনলাইনে বিভিন্ন প্রকার দেশি-বিদেশি পণ্য বিক্রি করতেন। বাদী তার ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহারের লক্ষ্যে (আর ওয়ান ফাইভ ভি থ্রি ইন্দোনেশিয়া ভার্সন) মোটরসাইকেল ক্রয়ের জন্য নির্ধারিত বিশেষ অফার মূল্যে ২ লাখ ৯৪ হাজার ৮৭৩ টাকা পরিশোধ করেন। মোটরসাইকেলটি ৪৫ দিনের মধ্যে বাদীকে সরবরাহ করার কথা ছিল। আসামি উল্লিখিত সময়ের মধ্যে মোটরসাইকেলটি সরবরাহ করতে না পারায় উক্ত প্রতিষ্ঠানের ব্যবসায়ী নীতিমালা অনুযায়ী উল্লিখিত মোটরসাইকেলের এম আর পি (খুচরা মূল্য) বাবদ বাদীকে পাঁচ লাখ টাকার একটি চেক  (E-Valy.Com Ltd এর midland bank (Payable at any Branch in Bangladesh) 285261185 A/C No. 0008-1090000842 ব্যাংক হিসাবের চেক নং- CA 1801595 DATE 14.07.2021)   প্রদান করেন।

উল্লিখিত চেকটি নগদায়নের জন্য সর্বশেষ গত ০৩ অক্টোবর বাদীর নিজস্ব ব্যাংক হিসাবে জমা দিলে (Account Closed or Dormant or Blocked) মর্মে ডিজঅনার হয়। বাদী চেকটি ডিজঅনারের বিষয় আসামিকে জানানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে আইনজীবীর মাধ্যমে গত ১১ অক্টোবর ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানায় ডিমান্ড নোটিশ পাঠান। অফিস বন্ধ থাকায় গত ১৩ অক্টোবর নোটিশটি ফেরত আসে।

উপায়ান্ত না পেয়ে তিনি মামলা করতে বাধ্য হয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাড. মোস্তফা আসাদুজ্জামান দিলু বিষয়টি নিশ্চিত করেছেন।