• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ০৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপি নেতাদের হাতে হারিকেনই দিতে হবে: প্রধানমন্ত্রী

ঈদুল আজহার অগ্রীম টিকিট বিক্রি শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে তুলনামূলকভাবে এখন পর্যন্ত যাত্রীদের তেমন ভিড় ছিল না বাস কাউন্টারগুলোতে। সোমবার (২৭ জুন) রাজধানীর গাবতলী, কল্যাণপুর, টেকনিক্যাল বাস কাউন্টার ঘুরে এ চিত্র দেখা গেছে। তবে, বেলা বাড়ার সঙ্গে-সঙ্গে যাত্রীর চাপ কিছুটা বেড়েছে।

গাবতলী বাস কাউন্টারে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যাত্রীদের তেমন ভিড় নেই। কিছু সময় পরপর কিছু যাত্রী এসে তাদের নির্ধারিত দিনের টিকিট কেটে নিয়ে যান। তবে, পরিবহণ শ্রমিকদের যাত্রীদের টিকিট ক্রয়ের জন্য ডাকাডাকি করতেও দেখা গেছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার (২৪ জুন) সকাল থেকে একযোগে রাজধানীর গাবতলী ও কল্যাণপুরের বিভিন্ন কোম্পানির বাস কাউন্টারে ঈদ উপলক্ষে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে।

ঢাক-বরিশাল রুটের হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার শুভ বলেন, ঈদ উপলক্ষে শুক্রবার থেকেই বিক্রি শুরু হয়েছে। আমাদের টিকিট অধিকাংশই এখন অনলাইনে বিক্রি হয়ে যাচ্ছে। তাই এখন যাত্রীরা এসে টিকিট কাটছেন না। জানালেন, গতবারের মতো এবারও যাত্রীদের হয়রানি রোধে ঘরে বসেই সহজ.কম থেকে টিকিট কাটার সুযোগ থাকছে।

উত্তরবঙ্গের নাবিল এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার সাদমান সৌমিক বলেন, ২৫ জুন থেকে আমরা ইদ উপলক্ষে টিকিট বিক্রি শুরু করেছি। তবে যাত্রীদের তেমন চাপ নেই।  

দক্ষিণাঞ্চলের দিগন্ত পরিবহনের কাউন্টার মাস্টার আব্দুল করিম বলেন, এ বছর এখনো কোনো যাত্রীর চাপ নেই। এখনো টিকিট তেমন বিক্রি শুরু না হওয়ায় কিছুটা হতাশাও দেখা গেল তার মধ্যে৷

এদিকে শ্যামলী, এনা, দেশ ট্র্যাভেলস, সেন্টমার্টিন, সাকুরা, আনন্দ পরিবহনসহ বিভিন্ন পরিবহনের অগ্রীম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের তেমন ভিড় নেই বলে জানিয়েছে কাউন্টার কর্তৃপক্ষ। তবে, ঈদের আগের ২-৩ দিন থেকে চাপ বাড়বে বলে প্রত্যাশা তাদের।