• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ঈদুল আজহার অগ্রীম টিকিট বিক্রি শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে তুলনামূলকভাবে এখন পর্যন্ত যাত্রীদের তেমন ভিড় ছিল না বাস কাউন্টারগুলোতে। সোমবার (২৭ জুন) রাজধানীর গাবতলী, কল্যাণপুর, টেকনিক্যাল বাস কাউন্টার ঘুরে এ চিত্র দেখা গেছে। তবে, বেলা বাড়ার সঙ্গে-সঙ্গে যাত্রীর চাপ কিছুটা বেড়েছে।

গাবতলী বাস কাউন্টারে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যাত্রীদের তেমন ভিড় নেই। কিছু সময় পরপর কিছু যাত্রী এসে তাদের নির্ধারিত দিনের টিকিট কেটে নিয়ে যান। তবে, পরিবহণ শ্রমিকদের যাত্রীদের টিকিট ক্রয়ের জন্য ডাকাডাকি করতেও দেখা গেছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার (২৪ জুন) সকাল থেকে একযোগে রাজধানীর গাবতলী ও কল্যাণপুরের বিভিন্ন কোম্পানির বাস কাউন্টারে ঈদ উপলক্ষে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে।

ঢাক-বরিশাল রুটের হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার শুভ বলেন, ঈদ উপলক্ষে শুক্রবার থেকেই বিক্রি শুরু হয়েছে। আমাদের টিকিট অধিকাংশই এখন অনলাইনে বিক্রি হয়ে যাচ্ছে। তাই এখন যাত্রীরা এসে টিকিট কাটছেন না। জানালেন, গতবারের মতো এবারও যাত্রীদের হয়রানি রোধে ঘরে বসেই সহজ.কম থেকে টিকিট কাটার সুযোগ থাকছে।

উত্তরবঙ্গের নাবিল এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার সাদমান সৌমিক বলেন, ২৫ জুন থেকে আমরা ইদ উপলক্ষে টিকিট বিক্রি শুরু করেছি। তবে যাত্রীদের তেমন চাপ নেই।  

দক্ষিণাঞ্চলের দিগন্ত পরিবহনের কাউন্টার মাস্টার আব্দুল করিম বলেন, এ বছর এখনো কোনো যাত্রীর চাপ নেই। এখনো টিকিট তেমন বিক্রি শুরু না হওয়ায় কিছুটা হতাশাও দেখা গেল তার মধ্যে৷

এদিকে শ্যামলী, এনা, দেশ ট্র্যাভেলস, সেন্টমার্টিন, সাকুরা, আনন্দ পরিবহনসহ বিভিন্ন পরিবহনের অগ্রীম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের তেমন ভিড় নেই বলে জানিয়েছে কাউন্টার কর্তৃপক্ষ। তবে, ঈদের আগের ২-৩ দিন থেকে চাপ বাড়বে বলে প্রত্যাশা তাদের।