• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

বর্ণাঢ্য আয়োজনে পুনাকের ঈদ পুনর্মিলনী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মে ২০২২  

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ঈদ পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ মে) রাতে রাজধানীর রাজারবাগ বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

এ সময় আইজিপি বলেন, করোনার কারণে গত দুই বছর বিশ্বে শ্বাসরুদ্ধকর অবস্থা ছিল। বাংলাদেশও এর ব্যতিক্রম ছিল না। এ দু’বছর আমরা কোনো সামাজিক অনুষ্ঠান করতে পারিনি। এখন এ ধরনের সামাজিক অনুষ্ঠান আবার শুরু হয়েছে। তিনি পুনাক সদস্যদের মেলবন্ধনে একটি বর্ণিল আয়োজনের জন্য পুনাক নেতাদের ধন্যবাদ জানান।

পুনাক সভানেত্রী জীশান মীর্জা বলেন, পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে সমাজের অসহায় মানুষের কল্যাণেও কাজ করছে।

jagonews24

পুনাকের কার্যক্রম এগিয়ে নেয়ার ক্ষেত্রে সংগঠনের সব সদস্যের ঐকান্তিক ‌সহযোগিতার জন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে পুনাক সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আকর্ষণীয় পর্ব ছিল পুনাক উৎপাদিত শাড়ি ও পণ্যের ওপর এক বিশেষ ফ্যাশন শো।

জীশান মীর্জার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত আইজি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, তাদের সহধর্মিণী ও পুনাকের কার্যনির্বাহী কমিটির সদস্যসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।