• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মে ২০২২  

করোনা মহামারি ও রুশ-ইউক্রেন যুদ্ধের কারণেই দেশে নিত্যপণ্যের দাম চড়া উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাজার সহনীয় রাখার চেষ্টা করছে সরকার। মঙ্গলবার (১৭ মে) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি জাতীয় অর্থনৈতিক পরিষদ-একনেক সভায় যুক্ত হয়ে এ কথা বলেন সরকারপ্রধান।

তিনি বলেন, নিজেদের চাহিদা মিটিয়ে খাদ্যপণ্য রফতানি করার লক্ষ্যেও কাজ চলছে।

সভায় সরকারপ্রধান বলেন, দ্রব্যমূল্যের দাম বেড়েছে আন্তর্জাতিক পরিস্থিতির কারণে এ কথাটি দেশবাসীর সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই সব কিছু নিয়ন্ত্রণ করতে পারছে। যদি অন্য কেউ ক্ষমতায় থাকত দেশের যে কী অবস্থা হতো, রাস্তায় রাস্তায় মারামারি শুরু হয়ে যেত। আমরা সেই জায়গাতে থেকে দেশকে উন্নত জায়গায় আনতে পেরেছি।