• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

উত্তরাঞ্চলে অতিভারি বর্ষণের আভাস

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মে ২০২২  

সারা দেশের ছয় বিভাগে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে এর মধ্যে উত্তরাঞ্চলের কোথাও কোথাও অতিভারি বর্ষণ হতে পারে। গত রোববার সন্ধ্যা ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বরিশাল ও রাজশাহী ছাড়া বাকি ছয় বিভাগে বৃষ্টি হয়েছে।

সোমবার সন্ধ্যায় পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে— রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হতে পারে। সেই সঙ্গে দেশের উত্তরাঞ্চলের কোথাও  কোথাও অতিভারি বর্ষণ হতে পারে।

আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, আগামী কয়েক দিন দেশে বৃষ্টির প্রবণতা বাড়বে। এ সময় তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। তবে মঙ্গলবার উত্তরের তিন বিভাগ রংপুর, ময়মনসিংহ ও সিলেটে ভারি বর্ষণ হতে পারে।

এ সময় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে রাজারহাটে ৬৮ মিলিমিটার। সোমবার ঢাকায় বৃষ্টি হয়েছে ৪ মিলিমিটার। এ সময়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনায় ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর রংপুর ও সৈয়দপুরে সর্বনিম্ন তাপমাত্রা ২২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত রেকর্ড করা হয়েছে।