• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

ইউপি সদস্যের গলায় টাকার মালা পরানো সেই এসআই প্রত্যাহার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

হবিগঞ্জের মাধবপুরে এক ইউপি সদস্যের গলায় টাকার মালা পরিয়ে আলেচিত সেই এসআই মমিনুলকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার পুলিশ সুপার এসএম মুরাদ আলী স্বাক্ষরিত এক পত্রে তাকে প্রত্যাহার করে হবিগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ লাইনে যোগ দেন মমিনুল।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ৬ জানুয়ারি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাজুল ইসলাম মহালদারের গলায় টাকার মালা পরিয়ে দেন এসআই মমিনুল। এ ঘটনার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এর পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে ব্যবস্থামূলক প্রত্যাহার করেন জেলা পুলিশ সুপার।

১৯৯৭ সালে কনস্টেবল পদে যোগ দেন মমিনুল ইসলাম। তিনি ২০০০-২০০৮ সাল পর্যন্ত মাধবপুর থানায় গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। এরপর জুনিয়র সেরেস্তা/মুন্সি হিসেবে কাজ করেন। মুন্সি থাকাবস্থায় এএসআই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যাত্রাবাড়ী থানায় চলে যান। সেখান থেকে ২০০৯ সালে আবার মাধবপুর থানায় যোগদান করেন।

২০১২ সালে এসআই পদে পদোন্নতি পেয়ে এসপিবিএনে যোগদান করে ছয় মাস কর্মরত থেকে আবার মাধবপুরে চলে আসেন। দীর্ঘ কয়েক বছর থাকার পর দুই বছর আগে মাধবপুর থেকে সিলেট ওসমানীনগর থানায় যোগ দেন।

এদিকে, বুধবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের পূর্ব ফাদ্রাইল গ্রামে মসজিদের নাম পরিবর্তন নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আফজাল চৌধুরী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ হত্যাকাণ্ডের জের ধরে প্রতিপক্ষের বাড়িঘরে ভাঙচুর চালিয়েছেন নিহত আফজাল চৌধুরীর স্বজনরা।