• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: ধর্ম প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, নির্ধারিত সময়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে হবে। প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে স্থানীয় পর্যায়ে কোন সমস্যা মিললে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় সেটি সমাধান করে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হবে। উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরো আন্তরিক ও দায়িত্বশীল হতে হবে।

প্রতিমন্ত্রী রোববার জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে বিভিন্ন প্রকল্পের ঠিকাদারদের সঙ্গে Management Meeting- অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে শুধু নিজেদের লাভ-ক্ষতির বিষয় চিন্তা করলেই হবে না, এর সঙ্গে নিজেদের এলাকার উন্নয়ন তথা দেশের উন্নয়নের কথা ভাবতে হবে। 

প্রতিমন্ত্রী আরো বলেন, ইসলামপুর উপজেলায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা গেলে আরো উন্নয়ন প্রকল্প আনা সম্ভব হবে। 

ইসলামপুরের ইউএনও জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন জামালপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সায়েদুজ্জামান সাদেক।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) রোজিনা আক্তার চায়না,  ইসলামপুর থানার ওসি মো. মাজেদুর রহমান ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদাররা।