• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

গণভবনে হবে আ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথ সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচন, আসন্ন ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং কয়েকটি উপজেলা ও পৌরসভা নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইউনিয়ন, থানা/উপজেলা ও জেলা আওয়ামী লীগের রেজুলেশনে এবং বিভিন্ন সংস্থার রিপোর্টে ইতিবাচক পর্যবেক্ষণেই মিলবে নৌকা। দলের একাধিক সূত্র এমন তথ্য জানিয়েছেন। ৮৪৮টি ইউনিয়নে বুধবার (৬ অক্টোবর) শেষ দিন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪ হাজার ৪৫৮ জন।

এদিকে সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন ১১ জন। এছাড়া ১০ পৌরসভায় ৫৩ জন মেয়র পদপ্রার্থী মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন। একই সঙ্গে উপজেলা নির্বাচনে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন ১৯ জন।

দলীয় সূত্র জানায়, মনোনয়ন বোর্ডের যৌথ সভায় আজ সিরাজগঞ্জ-৬ আসন এবং পৌরসভা ও উপজেলার প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ। এছাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়ন বোর্ডের বৈঠক টানা তিন দিন চলতে পারে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন বোর্ডের যৌথ সভায় সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।