• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ইভিএমে ভোট নষ্ট হওয়ার কোন সুযোগ নেই: নৌপরিবহন প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২১  

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচনে লাইনে দাঁড়িয়ে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার সকাল ৯টায় ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ নম্বর বুথে তিনি ইভিএমের মাধ্যমে মেয়র ও কাউন্সিলর নির্বাচনের জন্য নিজের ভোটাধিকার প্রয়োগ করেন।
 
ভোট প্রদান শেষে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, আমি প্রথমবারের মতো ইভিএমে ভোট দিলাম। খুবই সুন্দর একটা পদ্ধতি এবং একবারেই সময় নষ্ট হচ্ছে না। ঝামেলাও কম। এখানে ভোট নষ্ট হওয়ার কোন সুযোগ নেই। ভোট শেষে খুব দ্রুতই ফলাফলটা পাওয়া যায়। সবাই খুব দ্রুত ভোট দিচ্ছে।

খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগের সময় ১৯৯৬ সালে এই পৌরসভাটি প্রতিষ্ঠিত হয়েছে। গত ১২ বছরে এই পৌরসভার যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা অবিস্মরণীয়। শেখ হাসিনার আমলে এই অভূতপূর্ব উন্নয়ন হওয়ায় জনগণ আওয়ামী লীগের প্রার্থী আসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করবেন।

উল্লেখ্য, নির্বাচনে মেয়র পদে লড়ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীক নিয়ে মো. আসলাম, স্বতন্ত্র প্রার্থী (নারকেল গাছ) প্রতীক নিয়ে মো. হাবিবুর রহমান দুলাল, স্বতন্ত্র প্রার্থী (জগ) প্রতীক নিয়ে মো. নাহিদ বাসার চৌধুরী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী (হাতুড়ি) প্রতীক নিয়ে কমরেড রশিদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী মোবইল (প্রতীক) নিয়ে নাজমুন নাহার মুক্তি।

ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্ব থাকা প্রিজাইডিং অফিসার নাহিদ হোসেন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটারদের আগ্রহ নিয়ে ভোট প্রদান করতে দেখা গেছে। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফ আফজাল জানান, ৫নং ওয়ার্ডের ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রতিমন্ত্রী সকাল ৯টায় কেন্দ্রে প্রবেশ করেন এবং সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে তিনি তার ভোটাধিকার প্রয়োগ করেন।