• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ের বিকল্প নেই : নাহিম রাজ্জাক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধ বাংলাদেশের পথযাত্রা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইয়াং বাংলার কেন্দ্রীয় আহ্বায়ক ও শরীয়তপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক এমপি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিগত ১০ বছরে দেশে উন্নয়নের জোয়ার উঠেছে। বিগত যেকোনো সরকারের চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু, মেট্টোরেলসহ বড় বড় উন্নয়ন প্রকল্প অব্যাহত রাখতে আগামী ৩০ তারিখ নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

সোমবার রাজধানীর পল্টনে ডামুড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট, ঢাকা আয়োজিত এক মতিবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন- ডামুড্যা উপজেলা যুবকল্যাণ ট্রাস্টের সভাপতি আসাদুজ্জামান আজম।

সভায় সাবেক মন্ত্রী, আধুনিক শরীয়তপুরের রূপকার আব্দুর রাজ্জাকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন- ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রশীদ গোলন্দাজ, জেলা পরিষদ সদস্য গোলাম রাব্বানী শাকিল।

সিনিয়র সহ-সভাপতি ফারুক আলমের পরিচালনায় আরও বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান মাদবর, সহ-সভাপতি রেজাউল করিম গনি, সদস্য বোরহান উদ্দিন, ডামুড্যা উপজেলা সমিতি নেতা মুজিবুর রহমান প্রমুখ।

নাহিম রাজ্জাক এমপি বলেন, আওয়ামী লীগ উন্নয়ন রাজনীতি করে, আদর্শিক রাজনীতি। বিগত সাত বছরে ডামুড্যা-গোসাইরহাট ও ভেদরগঞ্জে ৪৭৬ কোটি টাকার রাস্তাঘাট উন্নয়ন হয়েছে। ১৯২টি ব্রিজ নির্মিত হয়েছে। ৪৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন নির্মাণ হয়েছে। এমন কোনো গ্রাম নেই সেখানে রাস্তা করা হয়নি। ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছেছে। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় বলেই এসব সম্ভব হয়েছে। তাই দেশের ও নিজেদের উন্নয়নের ভাগ্যযাত্রা অব্যাহত রাখতে ৩০ তারিখ নৌকা ভোট দিতে হবে।