• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গাজীপুরের নির্বাচনে পরাজয়ে আমাদের কোনো ক্ষতি হয়নি : নাছিম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ মে ২০২৩  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে আমরা জনগণের ভোটে হারিনি, আমরা হেরেছি ষড়যন্ত্রের কাছে। আমরা হেরেছি বিশ্বাসঘাতকদের কারণে। গাজীপুর সিটি নির্বাচন থেকে আমরা শিক্ষা নিয়েছি।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগের সকল জেলার যুবলীগ নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা গাজীপুর থেকে সতর্ক হয়ে বরিশাল সিটি নির্বাচনে নতুন উদ্যমে কৌশল পাল্টে কাজ করছি। মানুষের কাছে গিয়ে আমরা ভোট ভিক্ষা করব।

তিনি বলেন, গাজীপুরের নির্বাচনে পরাজয়ে আমাদের কোনো ক্ষতি হয়নি, আমাদের ক্ষতি হয়েছে- একজন মেয়রকে আমরা হারিয়েছি। কিন্তু আমরা অনেক বেইমান-বিশ্বাসঘাতকদের চিনতে পেরেছি।

তবে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগে বিশ্বাসঘাতকদের কোনো জায়গা হবে না। আপনারা বোঝেন, কারণ ঘরের শত্রু বিভীষণ। ঘরে শত্রু রেখে লড়াই করা যায় না। ঘরে শত্রু রেখে, বিশ্বাসঘাতক রেখে আমরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট আমাদের মহান নেতাকে হারিয়েছি। আমরা আর কাউকে হারাতে চাই না।

আওয়ামী লীগে কোনো বিভেদ নেই উল্লেখ করে বাহাউদ্দিন নাছিম বলেন, বরিশালের সকল পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের দ্বারে দ্বারে ভোট চাইছেন। আমাদের শপথ নিতে হবে যেন বিশ্বাসঘাতকদের বিপক্ষে আমরা সব সময় সোচ্চার থাকি। যে কোনো মূল্যে বিশ্বাসঘাতকদের দাঁতভাঙা জবাব আমরা বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে দিতে চাই।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের গ্রামগুলো শহরে রূপান্তরিত হয়েছে। এবার আমরা বরিশাল শহরকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য গোলাম কবীর রব্বানী চিনু, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ প্রমুখ।