• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোক্তা অধিকারের অভিযানে বরিশালে ৫০ বস্তা নকল ডিটারজেন্ট জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশাল নগরীতে অভিযান চালিয়ে ৫০ বস্তা নকল ডিটারজেন্ট জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার নগরীর পশ্চিম বগুড়া রোড এলাকায় এই অভিযান পরিচালনা করেন  জাতীয় ভোক্তা -অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পশ্চিম বগুড়া রোড অবস্থিত একটি পিকআপ থেকে ৫০ বস্তা নকল ডিটারজেন্ট জব্দ করা হয়। ঢাকার নবাবগঞ্জ এর নাম সর্বস্ব কারখানা থেকে বরিশালে ব্যবসার উদ্দেশ্যে নিয়ে আসে এক হকার ব্যবসায়ী।

এ সময়ে বস্তার মধ্যে থাকা নকল রিম লেখা ডিটারজেন্টের প্যাকেটে বিএসটিআই এর নকল লোগো লাগানো থাকে। এসময় বিএসটিআই’র লোগ নকল করায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এসময় অভিযানে সহযোগিতা করেন মেট্রোপলিটন পুলিশের সাথে আর্মড ব্যাটালিয়ন পুলিশ ও অভিযানে অংশ গ্রহন করেন।

অভিযান চলাকালে স্থানীয় নাগরিকদের মাঝে ভোক্তা-অধিকার আইন সংক্রান্ত লিফলেট ও প্যাম্ফলেট বিতরণ করা হয় এবং হ্যান্ডমাইকে প্রয়োজনীয় নিদের্শনা প্রদান করা হয়। জনস্বার্থে বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপ-পরিচালক অপূর্ব অধিকারী ।