• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে পাওয়া অনুদান ও করোনকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে ১৬ জন্য সাংবাদিকদের মাঝে এই অনুদানের চিক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে বরিশাল জেলা প্রশাসক জাহাঙ্গির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হোসেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন,সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি খন্দকার মনিরুল ইসলাম স্বপন,  বরিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় মিডিয়ার প্রতি বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার আন্তরিকতার বিষয়টি উল্লেখ করা হয়।