• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

বরিশালে বাসে তল্লাশি, ইয়াবাসহ দম্পতি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

বরিশাল প্রতিনিধি: বরিশালে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার,২০ জানুয়ারি সন্ধ্যায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সামনে ঢাকা-কুয়াকাটা মহাসড়কে ওই অভিযান পরিচালনা করা হয়।

আটক দম্পতি হলেন- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার সোহেল হোসেন (৩০) ও তার স্ত্রী আয়েশা আক্তার (২০)।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, ইমরান ট্রাভেলসের একটি বাসে ঢাকা থেকে ইয়াবা নিয়ে কলাপাড়ার উদ্দেশ্যে যাওয়ার খবরে তাদের একটি অভিযানিক দল বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। বাসটি ওই এলাকা অতিক্রমকালে গতিরোধ করে তল্লাশি করা হয়।

এ সময় বাস থেকে দম্পতিকে আটক করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা বাদী হয়ে মামলা করবে বলে জানিয়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা।