• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

বরিশালে ৩৫০০ ইয়াবা সহ দুই মাদক কারবারী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশাল নগরীর হাটখোলা এলাকা থেকে ৩ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ১৮ নভেম্বর, শুক্রবার দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে বলে নিশ্চিত করেন বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দীর্ঘদিন ধরে ৬ নং ওয়ার্ড হাটখোলা(চরমোনাই ট্রলার ঘাট) এলাকায় মাদকদ্রব্য (ইয়াবা) ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের পুত্র সেন্টু ও রিপন হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট  তাদের নিজ বসত গড়ে বিক্রির জন্য হেফাজতে রাখা হয়েছে।

সেই সংবাদের ভিত্তিতে বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের একটি টিম অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে ঘর তল্লাশি করে (তিন হাজার পাঁচ শত) পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেন। এসময় ছালাম হাওলাদারের বড় ছেলে সেন্টু হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবাসহ পালিয়ে যায়।

আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী হলেন ৬ নং ওয়ার্ড হাটখোলা চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের ছোট ছেলে রিপন হাওলাদার (৩১) ঝালকাঠি জেলার, পুরাতন কলা বাগান উত্তর কিস্তাকাঠি গ্রাম ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইলিয়াস মৃধার ছেলে মিলন মৃধা (৩২)। ও পলাতক আসামী সেন্টু হাওলাদার (৩৫)বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, আটককৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে এস আই খন্দকার জাফর আহমেদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।