• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে ৩৫০০ ইয়াবা সহ দুই মাদক কারবারী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশাল নগরীর হাটখোলা এলাকা থেকে ৩ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ১৮ নভেম্বর, শুক্রবার দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে বলে নিশ্চিত করেন বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দীর্ঘদিন ধরে ৬ নং ওয়ার্ড হাটখোলা(চরমোনাই ট্রলার ঘাট) এলাকায় মাদকদ্রব্য (ইয়াবা) ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের পুত্র সেন্টু ও রিপন হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট  তাদের নিজ বসত গড়ে বিক্রির জন্য হেফাজতে রাখা হয়েছে।

সেই সংবাদের ভিত্তিতে বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের একটি টিম অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে ঘর তল্লাশি করে (তিন হাজার পাঁচ শত) পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেন। এসময় ছালাম হাওলাদারের বড় ছেলে সেন্টু হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবাসহ পালিয়ে যায়।

আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী হলেন ৬ নং ওয়ার্ড হাটখোলা চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের ছোট ছেলে রিপন হাওলাদার (৩১) ঝালকাঠি জেলার, পুরাতন কলা বাগান উত্তর কিস্তাকাঠি গ্রাম ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইলিয়াস মৃধার ছেলে মিলন মৃধা (৩২)। ও পলাতক আসামী সেন্টু হাওলাদার (৩৫)বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, আটককৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে এস আই খন্দকার জাফর আহমেদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।