• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

বরিশালে র‌্যাব-৮’র অভিযানে অজ্ঞান পার্টির ২সদস্য গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশাল নগরীতে অজ্ঞান পার্টির মূল হোতাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। মঙ্গলবার,১নভেম্বর বরিশাল নগরির রুপাতলী র‍্যাব-৮-এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মলনে বরিশাল র‍্যাব-৮-এর অধিনায়ক লে. কর্নেল মাহামুদুল হাসান বলেন, সাম্প্রতিক সময়ে বরিশাল বিভাগের বিভিন্ন এলাকায় বেশকিছু বাসের যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার ঘটনার বিষয়ে অনুসন্ধান চালায় এবং এধরনের অপরাধ সংক্রান্ত তথ্য সংগ্রহ শুরু করি।

তিনি বলেন, এ ঘটনায় ঝালকাঠি বাস স্ট্যান্ড এলাকায় একজন ডাব বিক্রেতাকে সন্দেহজনকভাবে নজরদারিতে রাখে র‍্যাব। এরই ধারাবাহিকতায় ৩১ অক্টোবর দুপুর ২টার দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে বরিশাল নগরীর কোতোয়ালি থানাধীন রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় আলী এন্টারপ্রাইজ নামক বাস থেকে র‍্যাব-৮ অজ্ঞান পার্টির মূল হোতা মো. সোহাগ ঘরামীকে (৪০) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সোহাগ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার ফজলু ঘরামীর ছেলে।

জানা যায়, ৩১ অক্টোবর (সোমবার) ভিকটিম বরিশালের উজিরপুর উপজেলার চানচুড়িয়া গ্রামের মো. ইদ্রিসের রহমানের ছেলে মো. রবিউল ইসলাম তার নানীর কাছ থেকে বাবার চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা নিয়ে বাসায় যাওয়ার পথে ঝালকাঠি বাস স্ট্যান্ড থেকে  দুপুর পৌনে ১টার দিকে আলী এন্টারপ্রাইজ নামক বাসে উঠলে মেডিসিন মেশানো ডাবের পানি খাওয়ায়।

পরবর্তীতে ভিকটিম মো. রবিউল ইসলাম অজ্ঞান হয়ে পড়ে। এ সময় আসামি সোহাগ ঘরামীর সহযোগী ভিকটিম মো. রবিউল ইসলামের পকেটে থাকা নগদ টাকা হাতিয়ে নেয় এবং র‍্যাব-৮ এর একটি আভিযানিক দল আসামিকে হাতেনাতে গ্রেপ্তার করে।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ৩০ হাজার টাকা উদ্ধার করে ভিকটিমকে চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজে নেয়া হয়।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী, সোমবার (৩১ অক্টোবর) ১১টার দিকে র‍্যাব-৮-এর একটি বিশেষ আভিযানিক দল ঝালকাঠি জেলার রাজাপুর এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির মূল হোতা মো. সোহাগ ঘরামী(৪০) প্রধান সহযোগী বিপ্লব অধিকারীক (৪০) কে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ হতে আরও সহযোগীদের তথ্য পাওয়া গেছে। যার প্রেক্ষিতে পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান থাকবে। গ্রেপ্তারকৃতদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।