• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

বরিশালে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি : বরিশালে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান নিয়ে ১ নভেম্বর, মঙ্গলবার জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল এর আয়োজনে সার্কিট হাউস সম্মেলন কক্ষে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি বরিশাল রেঞ্জ বরিশাল এসএম আখতারুজ্জামান, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম পিপিএম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বরিশাল ডাঃ নূরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল মোঃ ইকবাল হোসাইন পিপিএম, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল মোঃ আবদুল কাদের, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরীসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর এর কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও যুব উদ্যোক্তরা উপস্থিত ছিলেন।

শুরুতে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল এর নেতৃত্বে র‌্যালি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়। শুরুতে অতিথিরা যুব দিবসের তাৎপর্য তুলে ধরে অতিথির বক্তব্যে রাখেন।

পরে দিবসটি উপলক্ষে ১৯ জন যুব উদ্যোক্তাদের মাঝে যুব ঋণের আওতায় ১১ লাখ ৯০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। পাশাপাশি তিনজন আত্মকর্মী ও দুই  সংগঠকদের মাঝে সম্মাননা প্রদান ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান।