• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বরিশালে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি : বরিশালে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান নিয়ে ১ নভেম্বর, মঙ্গলবার জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল এর আয়োজনে সার্কিট হাউস সম্মেলন কক্ষে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি বরিশাল রেঞ্জ বরিশাল এসএম আখতারুজ্জামান, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম পিপিএম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বরিশাল ডাঃ নূরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল মোঃ ইকবাল হোসাইন পিপিএম, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল মোঃ আবদুল কাদের, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরীসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর এর কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও যুব উদ্যোক্তরা উপস্থিত ছিলেন।

শুরুতে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল এর নেতৃত্বে র‌্যালি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়। শুরুতে অতিথিরা যুব দিবসের তাৎপর্য তুলে ধরে অতিথির বক্তব্যে রাখেন।

পরে দিবসটি উপলক্ষে ১৯ জন যুব উদ্যোক্তাদের মাঝে যুব ঋণের আওতায় ১১ লাখ ৯০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। পাশাপাশি তিনজন আত্মকর্মী ও দুই  সংগঠকদের মাঝে সম্মাননা প্রদান ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান।