• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বরিশালে এবার ‌থ্রি হুইলার চলাচল বন্ধ ঘোষনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

বরিশাল প্রতিনিধি : সব জায়গায় ‌থ্রি হুইলার নি‌র্বিঘ্নে চলাচ‌ল সহ ৫ দফা দাবী‌তে ৪ ও ৫ ন‌ভেম্বর ব‌রিশা‌ল জেলায় ধর্মঘট ঘোষনা ক‌রে‌ছে আলফা, সিএন‌জি ও ই‌জিবাইক শ্রমিক ও মা‌লিক স‌মি‌তি। রোবরার রা‌তে ব‌রিশাল জেলা আলফা, সিএন‌জি ও ই‌জিবাইক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং মহানগর শ্রমিক লী‌গের সাধারণ সম্পাদক প‌রিমল চন্দ্র দাস বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তি‌নি জানান, শ্রমিক ইউনিয়ন ও মা‌লিক স‌মি‌তি যৌথভা‌বে এই সিদ্ধান্ত নি‌য়ে‌ছে। বাস মা‌লিক ও শ্রমিক‌দের কতৃক থ্রি হুইলার চালক‌দের নির্যাতন বন্ধ, সব জায়গায় নি‌র্বিঘ্নে থ্রি চলাচল কর‌তে দেওয়া, সহজ শ‌র্তে থ্রি হুইলার চালক‌দের ড্রাই‌ভিং লাই‌সেন্স প্রদা‌ন সহ ৫ দফা দাবী‌তে ৪ ও ৫ ন‌ভেম্বর সকল ধর‌ণে থ্রি হুইলার চলাচ‌লে ধর্মঘট ডাকা হ‌য়ে‌ছে। দাবী না মানা হ‌লে ক‌ঠোর আ‌ন্দোল‌নে যাওয়া হ‌বে।

প‌রিমল ব‌লেন, তা‌দের সংগঠ‌নের আওতায় ব‌রিশাল জেলায় তিন হাজার থ্রি হুইলার য‌ানবাহন র‌য়ে‌ছে।

এ‌দি‌কে ৫ ন‌ভেম্বর ব‌রিশাল মহাসড়‌কে থ্রি হুইল‌ার চলাচল ব‌ন্ধের দাবী জা‌নি‌য়ে ২৬ অ‌ক্টোবর ৪ ও ৫ ন‌ভেম্বর ধর্মঘ‌টের ডাক দেয় জেলা বাস মা‌লিক গ্রুপ। এবার ‌থ্রি হুইলার চলাচল বন্ধ ঘোষনা করা হ‌য়ে‌ছে।