• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বুধবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিটে নগরীর সদর রোডের শহীদ সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে মহানগর ছাত্রলীগের আয়োজনে এ কর্মসূচি উদ্‌যাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম ও আরিফুর রহমানসহ ছাত্রলীগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ  হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু বিরোধী শক্তিরা এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার পাঁয়তারা করছে।  আমাদের সজাগ থাকতে হবে,  ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিরোধীশক্তিরা প্রধানমন্ত্রীকে হত্যা করার জন্য অনেক চেষ্টা চালিয়েছিল, কিন্তু তারা কোন সময় সফল হয়নি। ভবিষ্যতেও সফল হবেনা।

মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না বলেন, প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করছি। বরিশাল মহানগর ছাত্রলীগসহ ৩০টি ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মীরা সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ থাকবে এমনটাই আশা।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, প্রধানমন্ত্রীর মিশন ও ভিশন বাস্তবায়নসহ আগামী নির্বাচনগুলোতে এক হয়ে নৌকাকে বিজয়ী করতে আমাদের সবাইকে কাজ করতে হবে। এর কোনো বিকল্প নেই।

এদিকে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার বিকেল ৩টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।