• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

বরিশালে নানা আয়োজনে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উদযাপিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২  

বরিশাল প্রতিনিধি : নিশ্চিত করি শোভন কর্মপরিবেশ সমৃদ্ধ হবে বাংলাদেশ এই শ্লোগান নিয়ে। ২৮ এপ্রিল, বৃহস্পতিবার কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর বরিশাল এর আয়োজনে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এসে শেষ হয়।

পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল গৌতম বাড়ৈ। পরে আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপমহাপরিদর্শক কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর বরিশাল, মোঃ ইউসুফ আলী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ, মেডিকেল অফিসার সিভিল সার্জনের কার্যালয় বরিশাল ডাঃ মুন্সী মুবিনুল হক, সভাপতি জাতীয় শ্রমিক লীগ বরিশাল শাহজাহান হাওলাদারসহ কলকারখানার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন।