• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৫৫ মণ জাটকাসহ আটক-২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশাল কোস্টগার্ডের অভিযানে ২ হাজার ২শ’  কেজি জাটকা জব্দ করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনন্থ বিসিজিএস বগুড়া টিম এ অভিযান পরিচালনা করেন। গতকাল বুধবার  গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে। কোস্ট গার্ড সদস্যরা দিবাগত রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে গলাচিপা থেকে বরিশালের উদ্দেশ্যে জাটকা আসতেছে এমন সংবাদে বিসিজিএস বগুড়া টিমের সদস্যরা বরিশাল জেলার দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে  অভিযান পরিচালনা করে।

এ সময় একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে আনুমানিক ৫৫ মণ’ জাটকা জব্দ সহ ২ জন কে আটক করা হয়। পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোঃ মিলন সিকদার (৪০) ও  মোঃ সেলিম হোসেনকে (৩৩) ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং জব্দকৃত জাটকা নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা এবং গরীব দুঃস্থদের মাঝে বিতরন করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।