• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বরিশালে আওয়ামী লীগের বিজয় র‌্যালী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি: মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ নগরীর সোহেল চত্ত্বরস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিজয় র‌্যালী বের করে। ১৮ ডিসেম্বর, শনিবার বিকেলে অনুষ্ঠিত বিজয় র‌্যালীতে নেতাকর্মীদের ঢল নামে। বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আয়োজনে এ কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি নগরীর সোহেল চত্ত্বরস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সেখানে এসে শেষ হয়। 

শনিবার বিকেলে নগরীর বিবির পুকুর পাড় নেতাকর্মীর ব্যাপক সমাগম ঘটে। দুপুর থেকেই জেলার বিভিন্ন উপজেলা থেকে এ কর্মসুচীতে নেতাকর্মীরা আসতে শুরু করে। জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গির।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর সহ সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, ভিপি আনোয়ার হোসেন, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, নিরব হোসেন টুটুল প্রমুখ।