• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বরিশালে আওয়ামী লীগের বিজয় র‌্যালী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি: মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ নগরীর সোহেল চত্ত্বরস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিজয় র‌্যালী বের করে। ১৮ ডিসেম্বর, শনিবার বিকেলে অনুষ্ঠিত বিজয় র‌্যালীতে নেতাকর্মীদের ঢল নামে। বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আয়োজনে এ কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি নগরীর সোহেল চত্ত্বরস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সেখানে এসে শেষ হয়। 

শনিবার বিকেলে নগরীর বিবির পুকুর পাড় নেতাকর্মীর ব্যাপক সমাগম ঘটে। দুপুর থেকেই জেলার বিভিন্ন উপজেলা থেকে এ কর্মসুচীতে নেতাকর্মীরা আসতে শুরু করে। জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গির।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর সহ সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, ভিপি আনোয়ার হোসেন, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, নিরব হোসেন টুটুল প্রমুখ।