• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিসিসি মেয়রের অনুদানের চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

বরিশাল প্রতিনিধি: প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ২৫০ জনকে ৩০ লাখ টাকার সহায়তার জন্য অনুদানের চেক দেয়ার সিদ্ধান্ত হয়। ১১অক্টোবর, সোমবার নগর ভবন চত্বরে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরণ করেন।

সহায়তা হিসেবে ৫ হাজার থেকে সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত চেক দেয়া হচ্ছে। দুই ধাপে এই অর্থ সহায়তা প্রদান করা হবে। প্রথম দিনে ১৩৭ জনের মধ্যে ১৯ লাখ ৪৬ হাজার টাকা দেয়া হচ্ছে। অন্যান্যদের পরবর্তীতে দেয়া হবে।

এনিয়ে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এই অনুদানের চেক তিনি দিচ্ছেন। যারা সহায়তার জন্য সিটি কর্পোরেশনে দরখাস্ত করেছিলেন তাদের এই চেক দেয়া হচ্ছে। ভবিষ্যতেও এমন অনুদান দেয়া হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মো. ফারুক হোসেন প্রমুখ।