• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিসিসি মেয়রের অনুদানের চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

বরিশাল প্রতিনিধি: প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ২৫০ জনকে ৩০ লাখ টাকার সহায়তার জন্য অনুদানের চেক দেয়ার সিদ্ধান্ত হয়। ১১অক্টোবর, সোমবার নগর ভবন চত্বরে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরণ করেন।

সহায়তা হিসেবে ৫ হাজার থেকে সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত চেক দেয়া হচ্ছে। দুই ধাপে এই অর্থ সহায়তা প্রদান করা হবে। প্রথম দিনে ১৩৭ জনের মধ্যে ১৯ লাখ ৪৬ হাজার টাকা দেয়া হচ্ছে। অন্যান্যদের পরবর্তীতে দেয়া হবে।

এনিয়ে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এই অনুদানের চেক তিনি দিচ্ছেন। যারা সহায়তার জন্য সিটি কর্পোরেশনে দরখাস্ত করেছিলেন তাদের এই চেক দেয়া হচ্ছে। ভবিষ্যতেও এমন অনুদান দেয়া হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মো. ফারুক হোসেন প্রমুখ।