• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বিএনসিসি, সুন্দরবন রেজিমেন্ট, খুলনা কর্তৃক দুস্থদের মাঝে ত্রাণ বিতরন ও কোভিড-১৯ ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রম। ১৫ সেপ্টেম্বর, বুধবার বিকেলে বরিশাল সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনে দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ ও কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের আয়োজন করা হয়।

স্বাধীনতার মহান স্থাপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবং বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষাপটে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি), সুন্দরবন রেজিমেন্ট, খুলনার আয়োজনে বরিশাল সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনে দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ ও কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের আয়োজন করা হয়।

পরবর্তিতে শহর এলাকায় একটি র‌্যালির মাধ্যমে স্থানীয় জনগণকে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাক্স এবং করোনা ও ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

বিএনসিসি, সুন্দরবন রেজিমেন্ট, খুলনা  কর্তৃক আয়োজিত বরিশাল সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি, মহাপরিচালক বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ আসাদুজ্জামান অধ্যক্ষ, বরিশাল সরকারি মহিলা কলেজ। লেঃ কর্ণেল হাসান মাহমুদ, পিএসসি রেজিমেন্ট কমান্ডার, সুন্দরবন রেজিমেন্ট, খুলনা ।মেজর মোঃ ওমর ফারুক, এসি রেজিমেন্ট এ্যাডজুটেন্ট, সুন্দরবন রেজিমেন্ট। লেফটেন্যান্ট দেওয়ান রফিকুল আউয়াল, (এক্স), পিসিজিএমএস, বিএন ফ্লোটিলা কমান্ডার, খুলনা ফ্লোটিলা। এবং বিএনসিসি অফিসার ও ক্যাডেটবৃন্দ।