• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী

জেলা প্রশাসকের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মাঝে হ্যান্ডমাইক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : বরিশাল শহরের ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠন জেলা প্রশাসনের সহযোগিতায় সমন্বিত উদ্যোগের মাধ্যমে প্রতিদিন দুপুরে ৩ শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে রান্না করা উন্নত মানের খাবার বিতরণ করে আসছে। এছাড়া করোনা প্রতিরোধে বরিশাল নগরীতে প্রচার প্রচারণা চালানোর পাশাপাশি সচেতনতা সৃষ্টির কাজ করেন।

আজ ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার জেলা প্রশাসন ও ইউনিসেফ এর আয়োজনে  নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর উদ্যোগে ইউনিসেফ বরিশাল এর সহযোগিতায় ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে হ্যান্ড মাইক বিতরণ করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ সাইফুল হাসান বাদল।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ চীফ বরিশাল এএইচ তৌফিক আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার এনডিসি মোঃ নাজমূল হুদাসহ ইউনিসেফ এর সদস্য ও ১০ টি সংগঠনের সদস্য উপস্থিত ছিলেন।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে অতিথিরা সংগঠনের সভাপতির হাতে হ্যান্ড মাইক এবং ইউনিসেফের তথ্য বহুল বিভিন্ন প্রকাশনা তুলে দেন। এসময় ইউনিসেফের পক্ষ থেকে বলা হয়, জেলা প্রশাসকের উদ্যোগে জেলা প্রশাসন ও ইউনিসেফ এই ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে ইয়ুথ এঙ্গেজমেন্ট ফর কোভিট রেসপন্স নামের একটি প্লাটফর্মে কাজ করবে। সংগঠনগুলো হচ্ছে-এসএনডিসি, লাল সবুজ সোসাইটি, বরিশাল ব্লাড ডোনার্স ক্লাব, হাসিমুখ পরিবার, মানবী, ইয়ূথ প্ল্যান ফর সোসাইটি, সহচরী, উচ্ছ্বাস, অসহায় মানুষের পাশে এবং আহার।