• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

সাবেক স্ত্রী সন্তান ফেরত চাওয়ায় মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

বরিশালে সাবেক স্ত্রী সন্তান ফেরত চাওয়ায় শিশুকন্যাকে গলাকেটে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার (১২ জুন) সকালে নগরীর কাউনিয়ায় পানির ট্যাংকের পূর্ব পাশে স্বপ্ন বিলাস ভবনের ৪ তলা থেকে ওই বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন: উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে মোহাম্মদ নাঈম হাওলাদার (৩৫) ও তার মেয়ে রাবেয়া বশরী রোজা। নাঈম বেসরকারি কোম্পানির গাড়িচালক ছিলেন।

জানা গেছে, পারিবারিক কলহে ৪ মাস আগে স্ত্রীর সঙ্গে তালাক হয় নাঈমের। মানসিকভাবে ভেঙে পড়ায় নাঈমের কাছ থেকে গতরাতে মেয়েকে নিয়ে যাওয়ার কথা বলেন তার সাবেক স্ত্রী। এরপর আজ সকালে এ ঘটনা ঘটে।

নাঈমের বাবা জানান, বাসায় নাঈম ও তার মেয়ে রোজা এক রুমে এবং অপর কক্ষে নাঈমের মা ও বোন থাকেন। সকাল ৭টার দিকে ঘুম থেকে উঠে কাজে বের হবার সময়ও নাঈমকে নাস্তা করতে দেখেন তিনি। সেসময় রুমে ঘুমন্ত ছিল নাঈমের মেয়ে রোজা। পরে সকাল ৯টার দিকে নাঈমের রুমে থাকা বটি দিয়ে প্রথমে মেয়ে রোজাকে গলাকেটে হত্যা করে পরে নিজেও সেই ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের অভিযোগ, পারিবারিক কলহে স্ত্রীর সঙ্গে ৪ মাসে আগে নাঈমের বিবাহ বিচ্ছেদ হয়। কাবিনের টাকা পরিশোধ করে মেয়েকে নিয়ে থাকতেন নাঈম।

কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।