• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আইনমন্ত্রী পরিচয়ে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয়া যুবক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

আইনমন্ত্রী পরিচয় দিয়ে বরিশাল নগরী থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয়া সাফিরুল(৩৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত বছরের জুলাই মাসে আইনমন্ত্রী পরিচয় দিয়ে নগরীর এ্যাড: আমিন উদ্দিন মোহন নামের এক ব্যাক্তির কাছ থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক সাফিরুল।

ভুক্তভোগী প্রতারণার বিষয়টি বুঝতে পেরে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তির ব্যবহার করে (১১জুন)মঙ্গলবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর থেকে প্রতারক সাফিরুলকে গ্রেফতার করে বরিশাল কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর রাহাতুল।

সাফিরুল ওই এলাকার ছাগলহাটি গ্রামের খায়রুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত সাফিরুলের বিরুদ্ধে ভুক্তভোগী এ্যাড: আমিন উদ্দিন মোহনের করা মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ভুক্তভোগী আমিন উদ্দিন মোহন বলেন, গত বছর ফেসবুকে আইনমন্ত্রী আনিসুল হক নামের একটি আইডির মাধ্যমে কথা হয়। ম্যাসেঞ্জারে বিভিন্ন কথার এক পর্যায়ে তাকে আমি আড়াই লাখ টাকা বিকাশের মাধ্যমে পাঠাই। যখন বুঝত পেরেছি যে আমি প্রতারকের খপ্পরে পরেছি। তখন কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করি। প্রায় এক বছর পরে ১১জুন মঙ্গলবার তাকে চাপাইনবয়াবগঞ্জ থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।