• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় ১২১ টি পরিবারের মধ্যে ভিজিডি চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৩  

পিরোজপুরের  প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার হিসেবে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বড়মাছয়া ইউনিয়নের ১২১টি পরিবারের মধ্যে ২ মাসের ভিজিডি‘র ৬০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ১১ নং বড়মাছুয়া ইউপি পরিষদ চত্বরে ইউনিয়নের বিভিন্ন এলাকার নারী পুরুষের মাঝে ইউপি চেয়ারম্যান মো. নাসির হোসেন হাওলাদার এ চাল বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তদারকি কর্মকর্তা উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ জহির হোসেন হাওলাদার, প্যানেল চেয়ারম্যান কাইয়ূম হাওলাদার, ইউপি সদস্য মোঃ জয়নাল আকন, মনির হোসেন আকন ও বিভিন্ন গ্রাম পুলিশ সদস্যরা ।

ইউপি চেয়ারম্যান মো. নাসির হোসেন হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী মানবিক উপহার বড় মাছুয়া ইউনিয়নে দুস্থ্য ১২১ টি পরিবারের মধ্যে গত বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসের ৬০ কেজি কওে চাল বিতরণ করা হয়েছে। দু‘বছরের জন্য প্রতিটি পরিবার এ ভিজিডি‘র সুবিধা পাবেন। প্রধানমন্ত্রীর এ মনবিক সহায়তা দীর্ঘ দিন ধরে চলমাল আছে এবং অব্যহত থাকবে।