• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

৯ বছর প্রেমের পর বিয়ে করছেন পূজা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

 


প্রেমিক কুণাল বর্মার সঙ্গে নয় বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন কলকাতার অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বাগদানও সেরেছেন তিন বছর আগে। এবার তারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। 


পূজা সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের করার খবরটি দিয়েছেন। তবে বিয়ে নির্দিষ্ট তারিখ জানাননি।

কুণালের একটি পোস্ট শেয়ার করে ইনস্টাগ্রামে তিনি লেখেন, এতদিন মেয়ে, বোন, বন্ধু ও প্রেমিকা হিসেবে ছিলাম। এবার আমি স্ত্রীও হতে চলেছি। এবার একসঙ্গে থাকার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি।

২০১৭ সালে হঠাৎ করেই বাগদান সারেন পূজা ও কুণাল। কিন্তু অন্যদের মতো বাগদানের পরই তাদের বিয়ে করতে দেখা যায়নি। দু’জনই ব্যস্ত হয়ে পড়েন ব্যক্তিগত কাজ নিয়ে। তবে তিন বছর পর বিয়ের করার খবর দিলেন পূজা।

হিন্দি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন পূজা বন্দ্যোপাধ্যায়। টেলিভিশনের পাশাপাশি বাংলা সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। ‘চ্যালেঞ্জ ২’, ‘লাভেরিয়া’ ও ‘রকি’তে দেখা গেছে তাকে। ওয়েব সিরিজেও বিচরণ ঘটেছে তার।