শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী
১৩৯

৯৯৯ নম্বরে ফোন পেয়ে ‘ধর্ষককে’ আটক করলো পুলিশ

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

পরীক্ষা শেষে বাসায় ফিরে মেয়ে তার কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় তিনি মেয়েকে এলাকার দোকানে খাবার কিনতে পাঠান। পথে বারেক তার মেয়েকে আম ও বিস্কুট দেওয়ার কথা বলে তার বাসায় নিয়ে ধর্ষণ করে।

 ৯৯৯ নম্বরে ফোন পেয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ ধর্ষণের অভিযোগে বারেক হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করেছে। বারেক নগরীর রসুলপুর কলোনির বাসিন্দা। তার বিরুদ্ধে রসুলপুরের আনন্দ স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম একথা জানিয়েছেন।

২৭ জুন, বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। ওইদনি বিকালে পুলিশের বারেককে আটক করে। পরে ২৮ জুন, শুক্রবার শিশুটির মা বাদী হয়ে এ ঘটনায় মামলা করেছেন। 

শিশুটির মা জানান, পরীক্ষা শেষে বাসায় ফিরে মেয়ে তার কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় তিনি মেয়েকে এলাকার দোকানে খাবার কিনতে পাঠান। পথে বারেক তার মেয়েকে আম ও বিস্কুট দেওয়ার কথা বলে তার বাসায় নিয়ে ধর্ষণ করে। মেয়ে ঘরে ফিরে ঘটনাটি জানালে তিনি এক প্রতিবেশীকে জানান। এরপর ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ দেওয়ার পরপরই পুলিশে বারেককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ওসি নুরুল ইসলাম বলেন, “৯৯৯ নম্বরে অভিযোগ পেয়ে রসুলপুর কলোনিতে অভিযান চালিয়ে বারেককে আটক করা হয়। শিশুটির মায়ের করা মামলায় বারেককে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।”

এই বিভাগের আরো খবর