সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কোহলির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন স্মিথ ব্ল্যাক কফির কত না গুণ! কীভাবে জান্নাতে প্রাসাদ গড়বেন? রাসুল (সা.)-এর প্রিয় নাতনি উমামা বিনতে আস সারাবছর স্কুলে পুষ্টিকর খাবার পাবে শিক্ষার্থীরা আদালতে হাজির সুদানের ক্ষমতাচ্যুত রাষ্ট্রপতি বানারীপাড়ায় ১১টি জলাসয় ৩’শ ৩৪ কেজি মাছের পোনা অবমুক্ত করলেন এমপি যুদ্ধ কেড়েছে বাবার কর্মস্থল, অনাহারে হাড্ডিসার সন্তান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে চাঁদপুরে নারীরা কেন পুরুষদের চেয়ে বেশিদিন বাঁচেন? মিন্নির গ্রেফতার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট বরিশালে ৬০১ জন বয়স্কদের মাঝে নতুন ভাতা’র বই বিতরণ আজ ‘বিশ্ব ফটোগ্রাফি দিবস’ বরিশালে জ্বিনের বাদশা সেজে প্রতারণা,দম্পতি আটক হাইকোর্টে আজ ফের মিন্নির জামিন শুনানি আজ ১৪ হাজার বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ করবেন বিসিসি মেয়র জাতীয় স্কুল মিল নীতিমালার খসড়া মন্ত্রিসভায় উঠছে আজ অতিরিক্ত ডিআইজি হলেন বিএমপি উপ-পুলিশ কমিশনার হাবিবুর রহমান সাব্বির-অর্পার জমকালো গায়ে হলুদ অনুষ্ঠান ব্যাংকের তহবিল ব্যয় হিসাবে আসছে নতুন নীতিমালা
৮০

৯৯৯ নম্বরে ফোন পেয়ে ‘ধর্ষককে’ আটক করলো পুলিশ

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

পরীক্ষা শেষে বাসায় ফিরে মেয়ে তার কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় তিনি মেয়েকে এলাকার দোকানে খাবার কিনতে পাঠান। পথে বারেক তার মেয়েকে আম ও বিস্কুট দেওয়ার কথা বলে তার বাসায় নিয়ে ধর্ষণ করে।

 ৯৯৯ নম্বরে ফোন পেয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ ধর্ষণের অভিযোগে বারেক হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করেছে। বারেক নগরীর রসুলপুর কলোনির বাসিন্দা। তার বিরুদ্ধে রসুলপুরের আনন্দ স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম একথা জানিয়েছেন।

২৭ জুন, বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। ওইদনি বিকালে পুলিশের বারেককে আটক করে। পরে ২৮ জুন, শুক্রবার শিশুটির মা বাদী হয়ে এ ঘটনায় মামলা করেছেন। 

শিশুটির মা জানান, পরীক্ষা শেষে বাসায় ফিরে মেয়ে তার কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় তিনি মেয়েকে এলাকার দোকানে খাবার কিনতে পাঠান। পথে বারেক তার মেয়েকে আম ও বিস্কুট দেওয়ার কথা বলে তার বাসায় নিয়ে ধর্ষণ করে। মেয়ে ঘরে ফিরে ঘটনাটি জানালে তিনি এক প্রতিবেশীকে জানান। এরপর ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ দেওয়ার পরপরই পুলিশে বারেককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ওসি নুরুল ইসলাম বলেন, “৯৯৯ নম্বরে অভিযোগ পেয়ে রসুলপুর কলোনিতে অভিযান চালিয়ে বারেককে আটক করা হয়। শিশুটির মায়ের করা মামলায় বারেককে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।”

এই বিভাগের আরো খবর