• শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী এক মাসের মধ্যে পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী
২৩

৯৯৯-এর সহায়তায় দুই ধর্ষক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ করা এক কলারের ফোনকলের মাধ্যমে দুই ধর্ষণকারীকে আটক করেছে চট্টগ্রামের বায়েজীদ বোস্তামী থানার পুলিশ।

৯৯৯-এর ইন্সপেক্টর আনোয়ার সাত্তার জানান, বুধবার (১২ আগস্ট) সন্ধ্যা ৬টায় পুলিশ পরিচালিত জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ একজন কলার চট্টগ্রামের বায়েজীদ বোস্তামী থেকে ফোন করে জানান, তার কলোনির প্রতিবেশী এক কিশোরী যার বয়স ১৪ বছর, বায়েজীদ এলাকায় একটি কারখানায় শ্রমিকের কাজ করত। আগের দিন মঙ্গলবার (১১ আগস্ট) রাত ১০টায় কিশোরী রাত্রিকালীন ডিউটিতে যাওয়ার সময় তাকে জোরপূর্বক একটি গাড়িতে তুলে কয়েকজন ব্যক্তি নির্জন স্থানে নিয়ে দলবদ্ধভাবে রাতভর ধর্ষণ করে।

১২ আগস্ট ভোরে অপরাধীরা মুমূর্ষু অবস্থায় তাকে কলোনির কাছাকাছি ফেলে দিয়ে চলে যায়। মেয়েটির পরিবার হতদরিদ্র, লোকলজ্জার ভয়ে তারা বিষয়টি গোপন রাখতে চেয়েছিল।

ভুক্তভোগী মেয়েটি ফোনকল করা প্রতিবেশীকে ঘটনাটি জানায়, এছাড়া দুজনকে চিনতে পেরেছে বলেও জানায়। কলার তখন আইনি সহায়তার জন্য ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানান এবং ধর্ষণকারীদের গ্রেফতারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে বায়েজীদ বোস্তামী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে বায়েজীদ বোস্তামী থানার একটি টহল দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে বায়েজীদ বোস্তামী থানার এসআই ইকবাল হোসেন ৯৯৯-কে ফোনে জানান, তারা মেয়েটির বর্ণনা অনুযায়ী দুই ধর্ষণকারীকে এলাকাবাসীর সহায়তায় অভিযান চালিয়ে আটক করতে সমর্থ হন।

আটকরা হলেন, স্বপন প্রকাশ সাগর (২৪) এবং আরিফ (২২)। ভিকটিমকে চিকিৎসা এবং ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে, আটককৃতদের থানায় নিয়ে আসা হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর