রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
১৫

৭ নারীসহ জামায়াতের ১০ নেতা-কর্মী গ্রেফতার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের সাকরাইল গ্রাম থেকে ৭ নারীসহ জামায়েতের ১০ নেতা কর্মীকে গ্রেফতারের পর সোমবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতাররা হচ্ছেন, জামায়েত নেতা মো. আনোয়ার হোসেন ( মাস্টার ), তার স্ত্রী উপজেলা জামায়েতের মহিলা শাখার সাধারণ সম্পাদক আয়নুন্নাহার বেগম, সভাপতি রত্না বেগম, সদস্য লাকী বেগম, হাফিজা বেগম,হাওয়া বেগম, লিপি বেগম, রাবেয়া খাতুন, মো. সৈকত মিয়া ও মো. ফরহাদ আলী। এসময় তাদের কাজ থেকে জিহাদী বই ও জামায়েতের বিভিন্ন ধরনের কাগজ জব্দ করা হয়।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান আল মামুন জানান, রবিবার বিকেল উপজেলার সাকরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. আনোয়ার হোসেনের বাড়িতে গোপন বৈঠক চলছিল। এমন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, জামায়াতের এইসব নেতাকর্মীদের সোমবার সকালে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর